,

কুয়াকাটা সৈকতে নিখোঁজ ইঞ্জিনিয়ার সোহাগের মরদেহ উদ্ধার

পটুয়াখালীপ্রতিনিধি:

কুয়াকাটা সৈকতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ইঞ্জিনিয়ার সোহাগের (৩০) লাশ উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে কুয়াকাটা সৈকতের পশ্চিম খাজুরা সংলগ্ন সৈকত থেকে তাকে উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইঞ্জিনিয়ার সোহাগ, মহাসিন ও সোহগ তিন বন্ধু বুধবার দুপুরে সৈকতে সাতার কাটতে নামে। ইঞ্জিনিয়ার সোহাগ সাতার না জানায় ঢেউয়ের ঘূর্নিপাকে একটু গভীরে চলে যায়। এ সময় তার অপর বন্ধুরা তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে সাতরে তীরে উঠতে পারলেও তিনি আর তীরে উঠতে পারেনি।

এদিকে নিখোঁজ ইঞ্জিনিয়ার সোহাগকে উদ্ধারে ট্যুরিস্ট পুলিশ, নৌ পুলিশ, থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিরা এক যোগে কাজ করে। অনেক খোঁজাখুজির পর স্থানীয়রা বৃহস্পতিবার সকালে তাকে পশ্চিম খাজুরা সংলগ্ন সৈকতে ভেসে উঠতে দেখে ট্যুরিস্ট পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ইঞ্জিনিয়ার সোহাগ আশুলিয়া থানার জামগড়া উত্তরপাড়ার খান মো. বজলুর রহমানের ছেলে। তারা তিন বন্ধু কুয়াকাটায় নির্মাণাধীন একটি হোটেলে কাজ করতেন বলে জানা গেছে।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, ইঞ্জিনিয়ার সোহাগের মরদেহ মহিপুর থানা পুলিশকে সোপর্দ করা হয়েছে। থানা থেকে তাকে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *